bangla news

গজারিয়ায় তেলবাহী লরিতে আগুন, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৬ ৭:২৩:৪৬ পিএম
তেলবাহী লরিতে অগ্নিকাণ্ড

তেলবাহী লরিতে অগ্নিকাণ্ড

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় শাহ-শের আলী সিএনজি পাম্প ও ফিলিং স্টেশনে তেলবাহী একটি লরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন লরির তিন স্টাফ। 

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মহাসড়কের পাশে বালুয়াকান্দি এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গজারিয়া ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।   

আহতরা হলেন- মো. সজিব (২২), মো. রিয়াদ (৩০) ও জজ মিয়া (৬৫)।  

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশীদ বাংলানিউজকে জানান, মহাসড়কের পাশে একটি সিএনজি পাম্প স্টেশনের ভেতর মেঘনা পেট্রোলিয়ামের লরি থেকে তেল আনলোড করছিল। এ সময় লরির ইঞ্জিন গরম হয়ে তাতে আগুন ধরে যায়। চালক তাৎক্ষণিক লরিটি চালিয়ে পাম্পের ভেতরের ফাঁকা স্থানে নিয়ে যান। এ সময় আগুন নেভাতে গিয়ে আহত হন তিন স্টাফ। 
তেলবাহী লরিতে অগ্নিকাণ্ড
তিনি আরও বলেন, আহত তিনজনকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তারা গুরুতর আহত নন। অগ্নিকাণ্ডে আনুমানিক দুই/তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮ 
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ অগ্নিকাণ্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-16 19:23:46