ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভান্ডারিয়ায় মাদক ব্যবসার দায়ে দম্পতির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
ভান্ডারিয়ায় মাদক ব্যবসার দায়ে দম্পতির কারাদণ্ড

পি‌রোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর গ্রামের  বাবুল হাওলাদার (৪৫) ও তার স্ত্রী রহিমা বেগমকে (৩৮) মাদক ব্যবসার দায়ে কারাদণ্ড দিয়েছেন আদালত। 

রোববার (১৬ সে‌প্টেম্বর) দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ রায় দেন।
 
বাবুল হাওলাদারকে সাত বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড এবং রহিমা বেগমকে দুই বছর কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত বাবুল হাওলাদার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর গ্রামের মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে। রহিমা বেগম বাবুল হাওলাদারের স্ত্রী।  

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল সদর উপজেলার গৌরিপুর গ্রামে বাবুল হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ও তার স্ত্রী রহিমা বেগমের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা জব্দ করে।  এ ঘটনায়  ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দম্পতির বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করেন।  

চলতি বছরের ২০ মার্চ তদন্ত কর্মকর্তা ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন। আদালত নয়জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।  

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌসুলি (পিপি) খান মো. আলাউদ্দিন। আসামিপক্ষে ছিলেন শাহ আলম।  

বাংলা‌দেশ সময়: ১৭৩১ ঘণ্টা, সে‌প্টেম্বর ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।