ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই তরুণের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই তরুণের মৃত্যু

সিলেট: সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় চলন্ত ট্রেনে ওঠার সময় পড়ে গিয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। নিহত দুই তরুণের বয়স অনুমানিক ১৮ থেকে ২২ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে সিলেট থেকে ছেড়ে যাওয়া উপবন এক্সপ্রেস ট্রেনে ওঠার সময় পড়ে গিয়ে মারা যান ওই দুই তরুণ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিলেট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকাগামী উপবন এক্সপ্রেস ট্রেন সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়ার পর আউটারে এ দুই তরুণ ওঠার চেষ্টা করেন।

একজন উঠে গেলেও ওপরজনকে ঝুলন্ত অবস্থা থেকে তোলার চেষ্টা করলে দুজনই পড়ে মারা যান।

তিনি বলেন, রাত পৌনে ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্তের জন্য ময়না তদন্তের পর মরদেহ হাসপাতাল মর্গে হিমাগারে রাখা হবে।

নিহতরা সিলেটের ক্বিন ব্রিজে রিকশা ঠেলার কাজ করতেন বলে ধারণা করা হচ্ছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।