ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
মেহেরপুরে অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক অস্ত্রসহ আটক আবু সাঈদ তুলু

মেহেরপুর: মেহেরপুর শহরে অভিযান চালিয়ে দু’টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও চারটি ম্যাগজিনসহ আবু সাঈদ তুলু নামে এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) শেখ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম মেহেরপুর শহরের উপকণ্ঠে বক্ষব্যাধি ক্লিনিকের সামনে থেকে অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটক আবু সাঈদ গাংনী উপজেলার কাজীপুর মুন্সীপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে এএসপি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শনিবার রাত আনুমানিক ১০টার দিকে আবু সাঈদ তার ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বক্ষব্যাধি ক্লিনিকের দিকে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ইজিবাইকের সামনে পুলিশ অবস্থান নিলে তার কোমরে থাকা একটি গুলিভর্তি পিস্তল বের করার চেষ্টা করেন। এসময় পুলিশ তাকে জাপটে ধরে ফেলে।  

পরে আবু সাঈদে দেহ ও তার ইজিবাইকে তল্লাশি চালিয়ে আরও একটি বিদেশি পিস্তল চারটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি জব্দ করা হয়। পিস্তল দু’টিই আমেরিকার তৈরি বলেও জানান তিনি।

এএসপি আরও জানান, পুলিশের প্রাথমিক ধারণা আবু সাঈ এলাকার শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। ইজিবাইক চালানোর অন্তরালে গোপনে তিনি অস্ত্র ব্যবসা চালিয়ে আসছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ১০ দিনের রিমান্ড আবেদন করে মেহেরপুর কোর্টে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।