ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবাসহ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর ২ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
ইয়াবাসহ রেলওয়ের নিরাপত্তা বাহিনীর ২ সদস্য আটক

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে মোবাইলের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবা ট্যাবলের রেখে বিক্রিকালে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) ভোরের দিকে শহরের উপজেলা পরিষদ চত্বর থেকে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাকিম তাদের আটক করেন।

আটক আরএনবি সদস্যরা হলেন- নাটোরের বাগাতিপাড়া উপজেলার আনিছুর রহমান (৪০) এবং রংপুর তারাগঞ্জ উপজেলার শেরমস্ত গ্রামের দিলীপ কুমার (৩৫)।

তারা রেলওয়ে নিরাপত্তা বাহিনী পার্বতীপুরের অধীনে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে কর্মরত।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় আটকদের দেহ তল্লাশি করে মোবাইলের ব্যাটারির স্থানে বিশেষ কায়দায় রাখা ৮ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্যের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পার্বতীপুর স্টেশন ইন্সপেক্টর মো. আতাউর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা সৈয়দপুর থানায় আটক রয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে বিভাগীয় আইনে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।