ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে রোকসানা খাতুন (২২) নামে এক শারীরিক প্রতিবন্ধী তরুণীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বারুহাস ইউনিয়নের দিঘুরিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রোকসানা ওই গ্রামের মৃত তয়জাল প্রামানিকের মেয়ে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, রোকসানা তার ভাই রেজাউল করিমের বাড়িতে থাকতেন। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে তিনি নিজ ঘরে ঘুমাতে যান। রাতে পাশের ঘরে থাকা তার ভাই-ভাবি চিৎকার শুনে বাইরে আসার চেষ্টা করেন। কিন্তু তাদের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ থাকায় বেরোতে দেরি হয়। বেশ কিছুক্ষণ পর বিকল্প চেষ্টায় ভাই-ভাবী বাইরে বের হন এবং রোকসানাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad