[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৫, ১৬ অক্টোবর ২০১৮
bangla news

পরিচয় মিলেছে বাগেরহাটে উদ্ধার বস্তাবন্দি তরুণীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৯:৩৫:৪৫ পিএম

বাগেরহাট: বাগেরহাটে খাল থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দি তরুণীর পরিচয় পাওয়া গেছে। তিনি বাগেরহাটের রামপাল উজেলার বাঁশতলী ইউনিয়নের তালবুনিয়া গ্রামের আব্দুল হালিম শেখের মেয়ে আনজিরা খাতুন (২৫)। 

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিহতের পরিবারের সদস্যরা মরদেহটি আনজিরার বলে শনাক্ত করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, বুধবার (১২ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বাদোখালী গ্রামের কাটাখাল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরের দিন বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বাগেরহাট মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে ওই তরুণীর পরিচয় জানতে খোঁজ শুরু হলে রাতে পরিবারের লোকেরা মরদেহটি আনজিরার বলে নিশ্চিত করেন।

আনজিরার পরিবারের বরাত দিয়ে ওসি আরও জানান, ১১ বছর আগে পার্শ্ববর্তী শ্রীফলতলা গ্রামের আব্দুস সত্তারের ছেলে সাজ্জাদের সঙ্গে বিয়ে হয় আনজিরার। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান হয়। এক বছর আগে পারিবারিক বিরোধের কারণে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে স্বামীর বিরুদ্ধে একটি মামলা করেন আনজিরা। এরপর থেকে আনজিরা বাবার বাড়িতে থেকে মোংলার দিগরাজ এলাকার একটি কারখানায় কাজ করতেন।

সম্প্রতি মোবাইল ফোনে আনজিরার সঙ্গে তার স্বামীর যোগাযোগ শুরু হয় এবং তারা আবারো সংসার করার কথা ভাবছিলেন। সোমবার (১০ সেপ্টেম্বর) স্বামীর বিরুদ্ধে দায়ের করা মামলার কাজে বাগেরহাট আদালতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আনজিরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পরিবারের পক্ষ থেকে সন্দেহভাজন কারও নাম উল্লেখ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

** বাগেরহাটে তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

বাংলাদেশ  সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa