[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ঝালকাঠিতে নিষিদ্ধ সিরাপ-ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৫:৪৮:২৬ পিএম
আটক সৌরভ ও তার সহযোগী সুব্রত পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

আটক সৌরভ ও তার সহযোগী সুব্রত পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: ঝালকাঠি শহরের আমতলা রোডের একটি বাসায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নিষিদ্ধ দুই হাজার বোতল সিরাপ, ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মেয়াদোত্তীর্ণ আইসক্রিম, চকলেট, কোমল পানীয়সহ বিভিন্ন খাদ্য সামগ্রী জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে জেলা পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করেন। 

আটকরা হলেন- ব্যবসায়ী সৌরভ দাস (৩৭) ও তার সহযোগী সুব্রত দাস (১৮)। আটক দুইজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক দুজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শফিউল্লাহ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি শহরের আমতলা রোডের ব্যবসায়ী সৌরভ দাসের বাসায় অভিযান পরিচালনা করেন ডিবি পুলিশের সদস্যরা। এ সময় ওই বাসা থেকে যৌন উত্তেজক সিরাপ, ইয়াবা ট্যাবলেট ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ করা হয়েছে। 

এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট মো. বশির গাজী পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মেয়াদোত্তীর্ণ মালামাল রাখার দায়ে সৌরভকে ৫০ হাজার টাকা জরিমানা। অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড দেন। পাশাপাশি জব্দকৃত সিরাপ ও মেয়াদোত্তীর্ণ মালামাল ধ্বংস করা হয়েছে। 

এছাড়া ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় আটক দুই জনের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পরিদর্শক শফিউল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa