[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

দুর্নীতি প্রতিরোধে সংবাদকর্মীরা ভূমিকা রাখতে পারেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৩:৪৬:৫১ পিএম
দুর্নীতি বিরোধী শীর্ষক মতবিনিময় সভা

দুর্নীতি বিরোধী শীর্ষক মতবিনিময় সভা

সাতক্ষীরা: দুর্নীতি প্রতিরোধে সংবাদকর্মীরা জোরালো ভূমিকা রাখতে পারেন। সব ধরনের দুর্নীতির চিত্র তুলে ধরে তারা সচেতনতা সৃষ্টি করে সমাধানের পথও দেখিয়ে দিতে পারেন। এক্ষেত্রে সংবাদকর্মী, টিআইবি ও সনাকের লক্ষ্য এক ও অভিন্ন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সাতক্ষীরা প্রেসক্লাবে সচেতন নাগরিক কমিটি (সনাক) সাতক্ষীরা আয়োজিত ‘দুর্নীতি বিরোধী প্রচারণায় সংবাদকর্মীদের ইতিবাচক ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় বক্তারা এই মন্তব্য করেন।

সব সেবা কেন্দ্রের কার্যক্রমের ওপর নজরদারি বৃদ্ধির আহ্বান জানিয়ে সভায় বক্তারা বলেন, দুর্নীতি চিহ্নিত করা দরকার। এর বিরুদ্ধে সম্মিলিতভাবে কথা বলা প্রয়োজন। সংবাদকর্মীরা নির্ভয়ে তাদের দায়িত্ব পালন করে আসছেন। এক্ষেত্রে টিআইবি ও সংবাদকর্মীদের মধ্যে সমন্বয় থাকলে আরো ভাল কিছু করা সম্ভব হবে। 

সভায় সনাক-সাতক্ষীরার সহ-সভাপতি ভারতেশ্বরী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন- অ্যাডভোকেট একেএম শহীদ উল্লাহ, প্রফেসর আবদুল হামিদ, অধ্যাপক ড. দিলারা বেগম, মো. ওলিউর রহমান, সাংবাদিক সুভাষ চৌধুরী, আবুল কালাম আজাদ, কল্যাণ ব্যানার্জি, টিআইবির এরিয়া ম্যানেজার আবদুল আহাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa