ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় ১১ হাজার লিটার সয়াবিন তেলসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
সলঙ্গায় ১১ হাজার লিটার সয়াবিন তেলসহ আটক ৩ জব্দকৃত তেলসহ আটকরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় ১১ হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল ও ২শ’ লিটার ডিজেলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ওই তেল বহনকারী ট্রাকটিও জব্দ করা হয়।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার জনাব মো. হুমায়ুন কবির।

আটক যুবকরা হলেন- ট্রাক চালক বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার সরঞ্জাবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে মো. বেলাল হোসেন (৩০), সিরাজগঞ্জের সলঙ্গা থানার রতনকান্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সাকিব শেখ (২০) ও ধোপাকান্দি গ্রামের সোনাউল্লাহর ছেলে মো. রফিজ উদ্দীন (৫০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার ধোপাকান্দি হানিফ হোটেলের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ওই ট্রাকটি জব্দ করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে ৬০টি ড্রামে ১১ হাজার ১৬০ লিটার চোরাই সয়াবিন তেল, ২শ’ লিটার ডিজেল জব্দ করা হয়। এসময় ট্রাকটির চালক হেলপারসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় সলঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad