[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ঘুঘু নিহত

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ২:৩১:১৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রংপুর: রংপুরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী শওকত আলী ঘুঘু নিহত হয়েছেন। এ সময় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে নগরের রাধাকৃষ্ণপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। ঘুঘু রংপুরের দেওডোবা ডাঙ্গীরপাড় এলাকার বাসিন্দা। 

রংপুর র‌্যাব-১৩ মিডিয়া অফিসার এএসপি খন্দকার গোলাম মর্তুজা বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে নগরের রাধা কৃষ্ণপুর রহমত পাড়া এলাকায় মাদক বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে আত্মরক্ষার্তে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী ও জেলা ডাকাত দলের সদস্য শওকত আলী ঘুঘুর মরদেহ উদ্ধার করা। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও বিপুল সংখ্যক মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। ঘুঘুর বিরুদ্ধে ডাকাতি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৩টি মামলা রয়েছে।

ঘুঘুর মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান এএসপি মর্তুজা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db