ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বাসচাপায় ২ পথচারী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
রংপুরে বাসচাপায় ২ পথচারী নিহত দুর্ঘটনা কবলিত বাস। ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরে বাসচাপায় দুই পথচারী নিহত হয়েছেন। এ সময় অপর একটি বাসের সঙ্গে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নগরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার মিঠাপুকুর উপজেলার আফজালপুর গ্রামের গোলাম মোস্তফার স্ত্রী হাসিনা বেগম (৫৫) ও রংপুর নগরের বড়বাড়ি হিন্দুপাড়ার যোগেশ চন্দ্রের ছেলে দুলাল চন্দ্র (৪৫)।

আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে গাইবান্ধা থেকে রংপুরগামী মায়ের দোয়া পরিবহনের একটি বাস রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে চাপা দেয়। এ সময় বিপরীতমুখী এমকে পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের মাঝে পড়ে হাসিনা ও দুলাল নিহত হন। এ সময় এমকে পরিবহনের বাসটি দুমড়ে-মুচড়ে আহত হন অন্তত ১০ জন যাত্রী।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ বাংলানিউজকে জানান, আহতদের উদ্ধার করে রমেকে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসায় সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।