[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ১:০৪:২৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সৎ বাবা ফারুককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ধর্ষণের ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে থানায় অভিযোগ করার পর রাতেই ফারুককে গ্রেফতার করা হয়। 

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির মায়ের বরাত দিয়ে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির বাংলানিউজকে জানান, শিশুটি স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়তো। তার মা গৃহপরিচারিকার কাজ করতেন। গতকাল সন্ধ্যায় তার মা বাসায় না থাকায় শিশুটিকে একা পেয়ে সৎ বাবা ফারুক তাকে ধর্ষণ করেন। 

পরে রাতে তার মা বাসায় এলে শিশুটি সব ঘটনা বলে। এরপর শিশুটিসহ তার মা থানায় গিয়ে অভিযোগ দেন। পরে রাতেই অভিযান চালিয়ে ফারুককে আটক করে পুলিশ। পরে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় ফারুককে গ্রেফতার দেখানো হয়।

জানা যায়, কয়েক বছর আগে প্রথম স্বামীকে ছেড়ে শিশুটির মা সন্তান নিয়ে গ্রামের বাড়ি নীলফামারী থেকে ঢাকায় চলে আসেন। ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় এসে বাসা ভাড়া নেন এবং ওই ওলাকাতেই অন্যের বাসায় গৃহপরিচারিকার কাজ নেন। পরে ওই এলাকার ফারুকের সঙ্গে আবার বিয়ে হয়।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এজেডএস/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14