ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে গ্রেফতার ১৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
মেহেরপুরে গ্রেফতার ১৪

মেহেরপুর: মেহেরপুরে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ১৪ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত থেকে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের কন্ট্রোলরুম থেকে বিষয়টি জানানো হয়েছে।

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশে গাংনী, সদর ও মজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে পুলিশের একাধিক দল এ অভিযানে অংশ নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃতরা সকলেই জিআর, সিআর, মাদক ও নিয়মিত মামলার আসামি। তাদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এদিকে, বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মকবুল হোসেন বাংলানিউজকে জানান, ভোর সাড়ে ৫টার দিকে ঝোড়াঘাট-কল্যাণপুর সড়কের মাঠের মধ্যে অভিযান চালিয়ে ১৩২ বোতল ফেনসিডিলসহ স্যালোইঞ্জিন চালিত একটি নসিমন উদ্ধার করা হয়। ফেনসিডিলের মালিক মথুরাপুর গ্রামের ফরমান শেখের ছেলে জোহার। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় একটি মামলা করা হয়েছে।  

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ২০০ গ্রাম ও সদর থানা থেকে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।