[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

উদ্ধার হয়নি ডিবির এসআই'র পিস্তল, সন্দেহে তিন চোর চক্র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৩ ১০:১০:২৫ পিএম
পিস্তল (ফাইল ফটো)

পিস্তল (ফাইল ফটো)

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার রায়ের বাসা থেকে ১৬ রাউন্ড গুলিসহ চুরি হওয়া পিস্তল এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।তবে পিস্তল চুরির ঘটনার রহস্য উদঘাটনে তৎপর রয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ইতোমধ্যে তদন্ত প্রক্রিয়ায় তিন চোর চক্রকে সন্দেহের দৃষ্টিতে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, এরমধ্যে যেকোনো একটি চক্র (এসআই) কমল কুমার রায়ের বাসায় হানা দিয়ে পিস্তল ও স্বর্ণালংকার চুরি করেছে।

ওসি শাহ কামাল বলেন, প্রথম দিকে এসআই কমল কুমার রায়ের কথাবার্তায় আমাদের সন্দেহ হলেও পরবর্তীতে আমরা নিশ্চিত হয়েছি পিস্তলটি চুরিই হয়েছে। তবে এ ঘটনায় ইতোমধ্যেই দায়িত্ব অবহেলার জন্য উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার রায়কে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

 এরআগে মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) সকালে উপ-পরিদর্শক (এসআই) কমল কুমার রায়ের কালিবাড়ি রোডের বাসা থেকে ১৬ রাউন্ড গুলিভর্তি একটি ৭.৬২ পিস্তল চুরি হয়। এ সময় তার ট্রাংক ভেঙে স্বর্ণালংকারও চুরি করে। পরেদিন বুধবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনায় তিনি কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮ 
এমএএএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache