ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মেহেরপুর রোগীর মৃত্যুর ঘটনায় ক্লিনিক ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
মেহেরপুর রোগীর মৃত্যুর ঘটনায় ক্লিনিক ভাঙচুর

মেহেরপুর: মেহেরপুর শহরের তাহের ক্লিনিকে ভুল চিকিৎসায় আব্দুল খালেক (৪৫) নামে এক রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ক্লিনিকে ভাঙচুর চালিয়েছে স্বজনরা। 

বুধবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে মৃত্যু ও ভাঙচুরের এ ঘটনা ঘটে। নিহত খালেক সদর উপজেলার গোভীপুর গ্রামের মৃত হারান মন্ডলের ছেলে।

 

রোগীর স্বজনরা জানান,  দুপুরে মাঠে কাজ করার সময় ধারালো অস্ত্রে কৃষক আব্দুল খালেকের পায়ের রগ কেটে যায়। তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে শহরের তাহের ক্লিনিকে ভর্তি হয়ে ৮ হাজার টাকায় অপারেশনের চুক্তি হয়। দুপুর ২টার দিকে ডা. আবু তাহের সিদ্দিকী ইঞ্জেকশন পুস করে পায়ের অপারেশন শেষ করেন। পরে বিকেল সাড়ে ৪টার দিকে রোগীর জ্ঞান না ফিরলে খালেককে মৃত ঘোষণা করেন  চিকিৎসক।  

এ খবর স্বজনদের মাঝে ছড়িয়ে পড়লে উত্তেজিত রোগীর স্বজনরা ক্লিনিকের বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আলম বাংলানিউজকে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যেকোনো ধরনের অপ্রতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে চিকিৎসক ও ক্লিনিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।