[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

তরুণরাই হতে পারে সমাজ পরিবর্তনের কাণ্ডারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ৫:৪৯:৪২ পিএম
‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর কার্যক্রম শুরু উপলক্ষে প্রেস ব্রিফিং

‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর কার্যক্রম শুরু উপলক্ষে প্রেস ব্রিফিং

হবিগঞ্জ: অসংখ্য উদ্ভাবনী চিন্তার ধারক হওয়া সত্ত্বেও, চলমান রাজনীতি এবং বাস্তবতা থেকে দূরে থাকার কারণে হতোদ্যম হয়ে পড়েন অনেক তরুণ। অথচ ভালো কাজের স্বীকৃতি এবং কার্যক্রমের ওপর গঠনমূলক নির্দেশনা বদলে দিতে পারে তাদের গল্পগুলো।

আর বদলে যাওয়া সেসব গল্প শুনে উজ্জীবিত হয় আরও শত শত তরুণ, যথাযথ নির্দেশনা পেলে এ তরুণরাই আনতে পারে অনেক ইতিবাচক পরিবর্তন। তারা হতে পারে সমাজ পরিবর্তনের কাণ্ডারি।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এবং ইয়াং বাংলা আয়োজিত ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর কার্যক্রম শুরু উপলক্ষে এক প্রেস ব্রিফিংয়ে বক্তারা এসব কথা বলেন।
 
বক্তারা আরও বলেন, দেশের যুবসমাজকে একটি প্লাটফর্মে এনে তাদেরকে সঠিক পথে পরিচালিত করতে পারলেই দূর করা যাবে সমাজের সব অপরাধ। বিশেষ করে হবিগঞ্জের হাওরাঞ্চলে দাঙ্গার প্রবণতা হ্রাস করতে তরুণ সমাজ সবচেয়ে শক্তিশালী ভূমিকা রাখতে পারে বলেও মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল। বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাশসাগর, ৭১ টিভির হবিগঞ্জ প্রতিনিধি শাকীল চৌধুরী, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, এসএম সুরুজ আলী, কাউছার আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ এর কো-অর্ডিনেটর রেশমা জান্নাতুন রুমা এবং রাতুল দাশ। এতে হবিগঞ্জের বিভিন্ন পর্যায়ের তরুণ সমাজ এতে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa