ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার 

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
ধামরাইয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার 

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাই পৌরসভার কুমরাইল এলাকার মর্নিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি ইমরান হোসেন মুনকে (১৮) ময়মনসিংহের ত্রিশাল থেকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দিনগত রাতে ত্রিশাল পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন মুন ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার হাফিজ ভূইয়ার ছেলে।


 
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপ চন্দ্র সাহা  বাংলানিউজকে জানান, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আশিকুজ্জামানসহ পুলিশের একটি দল মামলার এজাহারভুক্ত আসামি মুনকে ময়মনসিংহের ত্রিশাল  পৌরসভা এলাকা থেকে গ্রেফতার করে। অন্য আসামিদের শিগগিরই গ্রেফতার করা হবে বলে জানান তিনি।
 
উল্লেখ্য, সোমবার (১০ সেপ্টেম্বর) ধামরাই পৌরসভার কুমরাইল এলাকার মর্নিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে নিজ বাড়ির ছাদের চিলেকোঠায় ডেকে নিয়ে ইমরান হোসেন মুনসহ চারজন গণধর্ষণ করে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।