bangla news

বিএসএফ সদস্যদের ফেরত দিয়েছে বিজিবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ৩:১৭:১৪ পিএম
বন্যার পানিতে ভেসে আসা বিএসএফ সদস্যরা

বন্যার পানিতে ভেসে আসা বিএসএফ সদস্যরা

লালমনিরহাট: বোট বিকল হয়ে বন্যার পানিতে ভেসে আসা ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) তিন সদস্য ও দুই মাঝিকে ফেরত দিয়েছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে বিজিবি লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের মোঘলহাট ক্যাম্প থেকে তাদের ফেরত পাঠানো হয়। 

১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল গোলাম মোর্শেদ বাংলানিউজকে জানান, বিএসএফ- ৩৮ ব্যাটালিয়নের গীতালদহ ক্যাম্পের সদস্যরা নৌকায় করে (কান্ট্রিবোট) তাদের অভ্যন্তরে টহল দিতে গিয়ে বোট বিকল হলে ধরলায় ভেসে যায়। এ সময় তারা সীমান্ত পিলার ৯২৭/৪-এস অতিক্রম করে বাংলাদেশে ৪ কিলোমিটার অভ্যান্তরে ভেসে আসে। 

খবর পেয়ে বিজিবি মোঘলহাট ক্যাম্পের সদস্যরা ধরলার নদীর ঘেরুরঘাট এলাকা থেকে তাদের পাঁচজনকে উদ্ধার করে। দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর টেলিযোগাযোগের মাধ্যমে মঙ্গলবার দুপুরে তাদের ফেরত পাঠায় বিজিবি। 

বিকল কান্ট্রিবোটটি বিজিবি’র কাছে জমা রাখে বিএসএফ সদস্যরা। এ সময় বিএসএফ কর্তৃপক্ষ বিজিবি’র প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-11 15:17:14