ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় মাদক বিক্রির অভিযোগে ইউপি সদস্যসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
লামায় মাদক বিক্রির অভিযোগে ইউপি সদস্যসহ আটক ৪

বান্দরবান: বান্দরবানের লামায় মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন পরিষদের এক সদস্যসহ (মেম্বার) চারজনকে আটক করেছে পুলিশ।

রোববার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিমপাড়ার ইউপি সদস্য আব্দুল মালেকের বাড়ি থেকে তাদের আটক করা হয়।  

তারা হলেন- লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার মৃত দানু মিয়ার ছেলে ও ইউপি সদস্য আব্দুল মালেক (৩৯), একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুরুল আক্তার রানা হামিদ (২৭), আব্দুল মতিনের ছেলে মো. আইয়ুব আলী (২১) ও লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আহাম্মদ হোসেন ইরাক (২৪)।

পুলিশ জানায়, মেরাখোলা মুসলিম পাড়ায় মালেক মেম্বারের বাড়িতে চারজন যুবক ইয়াবাসহ অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ কুসার দাস সেখানে অভিযান চালান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় তাদের আটক করে শরীরে তল্লাশি চালিয়ে ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

স্থানীয়রা জানান, মালেক মেম্বার দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সেবনের সঙ্গে জড়িত। তার নামে একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তিনি এলাকায় ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত রয়েছেন বলেও জানান স্থানীয়রা।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বাংলানিউজকে বলেন, আটক চার মাদকবিক্রেতা পুলিশের হেফাজতে রয়েছেন। তাদের সোমবার (১০ সেপ্টেম্বর) লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad