bangla news

মুন্সিগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০৮ ২:৫৬:৪০ পিএম
গাঁজাসহ আটক আমিনুল ইসলাম বাবুল ও গাাঁজা। ছবি: বাংলানিউজ

গাঁজাসহ আটক আমিনুল ইসলাম বাবুল ও গাাঁজা। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর উপজেলায় ১৫ কেজি গাঁজাসহ আমিনুল ইসলাম বাবুল (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকার থেকে এসব গাঁজা জব্দ করা হয়। দুপুর ২টার দিকে গোয়েন্দা পুলিশের সদস্যরা এসব তথ্য জানান।

মুন্সিগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুক্তারপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কুমিল্লা থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১১-১২৮৪) মুক্তারপুর এলাকায় এলে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক দাম ১ লাখ ৫০ হাজার টাকা। 

এসময় চালক আমিনুল ইসলাম বাবুলকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে দীপু (৩৪) নামে এক ব্যক্তি পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে আছে বলে জানান তিনি।

আটক বাবুল মুক্তারপুর এলাকার মৃত আব্দুর রহমান মুন্সির ছেলে। পলাতক দীপু সদর উপজেলার উত্তর কসবা এলাকার হাতেম কাজীর ছেলে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-08 14:56:40