bangla news

বেনাপোলে ১ কেজি স্বর্ণ ও ৯০ হাজার ডলারসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০৬ ১১:১২:০০ এএম
আমড়াখালী বিজিবি চেকপোস্টে স্বর্ণের বারসহ আটক হন হাসান আলী। ছবি: বাংলানিউজ

আমড়াখালী বিজিবি চেকপোস্টে স্বর্ণের বারসহ আটক হন হাসান আলী। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১০টি স্বর্ণের বার ও ৮৯ হাজার ৮০০ মার্কিন ডলারসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত পৃথক দু’টি অভিযানে তাদের আটক করা হয়। বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্টে স্বর্ণের বারসহ আটক হন হাসান আলী নামে একজন, আর শালকোনা গাতিপাড়ায় ডলারসহ আটক হন আব্দুর রহমান ও মাসুদ মোল্লা নামে দু’জন।

এদের মধ্যে আব্দুর রহমান নড়াইলের নড়াগাতি গ্রামের আমির হোসেনের ছেলে, মাসুদ একই গ্রামের কাউছারের ছেলে। আর হাসান আলী যশোরের খড়কি এলাকার মমিনুল ইসলামের ছেলে।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রার দু’টি চালান পাচার হচ্ছে। পরে বিজিবি অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। জব্দ স্বর্ণের ওজন প্রায় এক কেজি ১৬৫ গ্রাম।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক বাংলানিউজকে জানান, আটক তিনজনের বিরুদ্ধে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৮
এজেডএইচ/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজিবি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-06 11:12:00