ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে মামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে মামলা 

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার কালাদরাফ ইউনিয়নে আট বছরের একটি শিশু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) ভিকটিমের মা সেলিনা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সুধারাম থানার মামলাটি দায়ের করেন।  

সেলিনা বেগম বাংলানিউজকে জানান, গত বুধবার (৮ আগস্ট) দুপুরে স্থানীয় খলিফার হাট-বাজার থেকে বাড়ির উদ্দেশে রওনা দেয় তার মেয়ে (৮) ও নাতি (৬)।

পথে একই এলাকার হাফেজ মফিজ উল্যাহর ছেলে  হিরাদ (১৯) নামে মাদকাসক্ত এক বখাটে তার মেয়ে ও নাতিকে পেয়ারা খাওয়ার প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির পেছন নিয়ে ধর্ষণ করে।  

বিষয়টি জানার পর স্থানীয় মেম্বার রিপনকে অবগত করলে তিনি সালিশি বৈঠকের মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এদিকে মেয়ের শারীরিক অবস্থায় অবনতি দেখা দিলে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।  

এ ঘটনার পর সেলিনা বেগম নিজেই বাদী হয়ে ধর্ষক হিরাদকে আসামি করে সুধারাম থানায় মামলা দায়ের করেছেন বলে জানান।

সালিশি বৈঠকের বিষয়ে স্থানীয় কালাদরাপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রিপনের সঙ্গে অনেক চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি।   

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আবদুর শুক্কুর বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে এলাকার লোকজনের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। মেডিকেল প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।