ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবিরাজের ভুল চিকিৎসায় কিশোরের মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
কবিরাজের ভুল চিকিৎসায় কিশোরের মৃত্যুর অভিযোগ

মাদারীপুর: মাদারীপুরে কবিরাজের ভুল চিকিৎসায় নয়ন খান (১৩) নামের প্রতিবন্ধী এক কিশোরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকালে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়। নিহত নয়ন মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের পশ্চিম পূয়ালী গ্রামের সেলিম খানের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী নয়নকে চিকিৎসার জন্য শুক্রবার সকালে রাজৈর উপজেলার শ্যামপুর এলাকার কবিরাজ রবি ফকিরের বাড়িতে নিয়ে যায় তার পরিবার। এসময় কবিরাজ লাঠি দিয়ে বেদম মারধর করে নয়নকে। মারধরের মাধ্যমেই এই চিকিৎসা দেওয়া হয় বলে কবিরাজ তার পরিবারকে বলেন। পরে সেখান থেকে পরিবারের লোকজন নয়নকে বাড়িতে নিয়ে আসেন।  

বাড়িতে আসার পরে নয়নের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। পরে রোববার সকালে একপর্যায়ে নয়ন অচেতন হয়ে পড়লে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়। কবিরাজের ভুল চিকিৎসার কারণেই নয়নের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন স্বজনরা।

মাদারীপুর সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. মো. আবু সফর বাংলানিউজকে জানান, ছেলেটির শরীরে অনেক জ্বর ছিল, আমরা সাধ্যমত চেষ্টা করেছি। কিন্তু সোমবার সকালে মারা যায় সে।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ৩ সেপ্টেম্বর ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।