ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেলান্দহে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
মেলান্দহে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

জামালপুর: জামালপুরের মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নে চাঁন মিয়া (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ইউনিয়নে পইরবাড়ীর গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত চাঁন মিয়া ওই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

 

নিহতের স্ত্রী রত্না বেগম বাংলানিউজকে জানান,  রোববার (২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে একই গ্রামের জামতলীর পাশে সুজনের বাড়িতে ইলেকট্রিক কাজ করার জন্য বাড়ি থেকে বের হন চাঁন। এরপর রাতে তিনি বাড়ি ফিরেনি। পরদিন সকালে ধানক্ষেতে মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধারের সময় তার মোবাইল ফোনটিও পাশে ভাঙা অবস্থায় পাওয়া যায়।

এদিকে সুজন বাংলানিউজকে জানান ‘বাড়িতে ইলেকট্রিক কাজ করা অবস্থায় ফোন পেয়ে চাঁন মিয়া চলে যান। এর পর আমরা আর কিছুই জাননি না। ’

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গলায় দড়ি পেঁচানো দেখে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে চাঁন মিয়াকে হত্যা করেছে।

তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিষয়টি জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।