ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈগল বাসের চাপায় প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
ঈগল বাসের চাপায় প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার ঈগল পরিবহনের বাসচাপায় নিহত এসআই উত্তম কুমার/ সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুরের বেড়িবাঁধ এলাকায় চারদিন আগে বুধবার (২৯ আগস্ট) একটি প্রাইভেটকারকে ধাক্কা দেওয়ার পর জব্দ করা হয় ঈগল পরিবহনের একটি বাস। রোববার (০২ সেপ্টেম্বর) জব্দকরা সেই বাসটি থানায় আনার সময় ওই বাসের চাপাতেই প্রাণ গেল রূপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমারের। 

বিকেল সাড়ে চারটার দিকে শাহআলী থানাধীন রাইনখোলা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ঈগল পরিবহনের ওই বাসটির চালক বিল্লালকে আটক করা হয়েছে।

এসআই উত্তমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতি এলাকায়। তিনি গত দেড় বছর ধরে রূপনগর থানায় কর্মরত ছিলেন।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ শাহ আলম জানান, বুধবার বেড়িবাঁধের পানি উন্নয়ন বোর্ড এলাকায় ঈগল পরিবহনের বাসটি একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ ঘটনার পর বাসটি জব্দ করা হয়। রোববার ঘটনাস্থল থেকে ওই বাসটি ঈগল পরিবহনেরই আরেক চালককে দিয়ে রূপনগর থানায় নিয়ে আসা হচ্ছিল। এসআই উত্তম বাসটির সামনে সামনে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।

রাইনখোলা এলাকায় পৌঁছানোর পর হঠাৎ করে বাসটি উত্তমের বাইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শাহ আলী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর জানান, এসআই উত্তম কুমারের মরদেহ ময়নাতদন্ত শেষে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তার পরিবারের লোকজন থানায় এসেছেন।

চালক বিল্লালকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
পিএম/জেডএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।