ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের সঙ্গে মাদকবিক্রেতার সংঘর্ষ, ৬ পুলিশসহ আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
পুলিশের সঙ্গে মাদকবিক্রেতার সংঘর্ষ, ৬ পুলিশসহ আহত ২০

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুরে মাদকবিক্রেতা ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ২৭ রাউন্ড গুলি ছুড়েছে। সংঘর্ষের ঘটনায় ছয় পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পুলিশ সদস্যকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২ সেপ্টেম্বর) দুপুরে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার (১ সেপ্টেম্বর) রাতে গোপালপুর পৌরসভার কোনাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৩৭ পিস ইয়াবাসহ শফিকুল নামে এক যুবককে আটক করে পুলিশ।

তার নামে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়। পরদিন সকালে শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাঙচুর শুরু করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৭ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এসময় এলাকাবাসীর ইটপাটকেল নিক্ষেপে ছয় পুলিশ সদস্য আহত হন। আহতদের মধ্যে কনস্টেবল আমিনুল ও জোবায়েরকে গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে সুমন ও সোহেল নামে দু’জনকে আটক করে পুলিশ।

গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক সানা বাংলানিউজকে বলেন, ‘নিরীহ মসলা মিলের মালিক শফিকুলকে পুলিশ গ্রেফতার করে। সকালে তার স্বজনরা গোপালপুর থানায় শফিকুলকে দেখতে গেলে পুলিশের সঙ্গে কথা-কাটাকাটি হলে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করেন। এতে ১২ বছরের এক কিশোরীর হাত ভেঙে যায়। এ খবর কোনাবাড়ী এলাকায় ছড়ি পড়লে উত্তেজনা সৃষ্টি হয়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী মিছিল নিয়ে রাস্তা অবরোধ করে রাখে। ’ 

‘পরে পুলিশ কোনাবাড়ী এলাকায় গিয়ে তাদের ছত্রভঙ্গ করতে ২৭ রাউন্ড গুলি ছুড়ে এবং বাড়ি বাড়ি গিয়ে পুলিশ নারী ও শিশুদের ওপর লাঠিচার্জ করে’বলেও জানান মেয়র রকিবুল হক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।