bangla news

ওসি’র বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ তদন্তের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০২ ৪:১৮:০৫ এএম
মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ: মাদক সেবন ও ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসানের বিরুদ্ধে তদন্ত করার নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

জেলা পুলিশ সুপার বাংলানিউজকে বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগ এনে স্থানীয় একটি পত্রিকা ওসি মো. ইয়ারদৌস হাসানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেন। ওই সংবাদের অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

জেলা গোয়েন্দা শাখার (ডিএসবি) ওসি মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, টঙ্গিবাড়ী সার্কেলের এএসপি’র কাছে লিখিত আকারে একটি নির্দেশ পাঠানোর প্রক্রিয়া চলছে। 

টঙ্গিবাড়ী ও সিরাজদিখান সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, রোববার (০২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা পর্যন্ত তদন্ত করার কোন লিখিত নির্দেশ পাওয়া যায়নি। তদন্ত চিঠি পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হননি। 

উল্লেখ্য, শনিবার (০১ সেপ্টেম্বর) ‘দৈনিক সভ্যতার আলো’ নামে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় ‘টঙ্গিবাড়ী থানার ওসি মাদকের সাথে জড়িত’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যেখানে মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-02 04:18:05