ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

মহেশখালীতে ছেলের হাতে বাবা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৮
মহেশখালীতে ছেলের হাতে বাবা খুন

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে পারিবারিক কলহের জেরে ছেলের কোদালের আঘাতে কালা মিয়া (৫৫) এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার শাপলাপুর ইউনিয়নের জেমঘাট হিমছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। কালা মিয়া উপজেলার শাপলাপুর ইউনিয়নের জেমঘাট হিমছড়ি এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে কালা মিয়ার স্ত্রী মারা যান। তিনি আবার বিয়ে করেছেন। এরপর থেকে ছেলেদের সঙ্গে নানা বিষয় নিয়ে তার বিরোধ সৃষ্টি হয়। প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। এরই ধারাবাহিকতায় সকালে বাবার সঙ্গে ছেলে নেজাম উদ্দীনের (২৫) আবারও বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে ছেলে নেজাম মাটিকাটা কোদাল দিয়ে বাবার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপরই নেজাম পালিয়ে গেছেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুস ছালাম বাংলানিউজকে জানান, কালা মিয়ার প্রথম পক্ষের ছেলেরা ঘর করার জন্য তাদের মায়ের অংশের জমি থেকে বাবার কাছে ভাগ চাচ্ছিলেন। এ নিয়ে বিরোধ হলে স্থানীয় কালারমারছরা পুলিশ ফাঁড়িতে নালিশ করেন কালা মিয়া। যেখানে তিনিও (মেম্বার) বিচারক হিসেবে ছিলেন। নালিশি বিষয় নিষ্পত্তি হয়নি। এর জের ধরে হত্যার ঘটনা ঘটেছে বলে মনে করছেন তিনি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বাংলানিউজকে জানান, ঘাতককে ধরতে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
টিটি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa