ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে পথচারী নিহত নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া বাসটি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে আবু সাইদ তালুকদার (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের অন্তত ১০ যাত্রী।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু সাইদ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামার গ্রামের মৃত আনার হক তালুকদারের ছেলে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানান, কাশিয়ানী উপজেলার ব্যাসপুর থেকে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী লোকাল বাস ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় পৌঁছালে চালক বাসের নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি মহাসড়কের ওপর উল্টে গেলে বাসচাপায় ঘটনাস্থলেই ওই পথচারীর মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত হন বাসের অন্তত ১০ যাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আহতদের মধ্যে গুরুতর তিনজনকে ওই কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আবু সাইদের মরদেহটি ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।