ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলনবিলে নৌকাডুবির স্থান পরিদর্শন করলেন পাবনার ডিসি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
চলনবিলে নৌকাডুবির স্থান পরিদর্শন করলেন পাবনার ডিসি চলনবিলে নৌকাডুবির স্থান পরিদর্শনে পাবনার ডিসি

পাবনা: পাবনার চাটমোহরের চলনবিলের পাইকপাড়া নামক স্থানে যাত্রীবাহী নৌকা ডুবে যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনা জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন।

শনিবার (১ সেপ্টেম্বর) নৌকায় করে দুর্ঘটনাকবলিত স্থান চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের পাইকপাড়া এলাকা পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার অসীম কুমার, নিহতদের পক্ষের প্রতিনিধি, ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আব্দুল মজিদ বাবলু মালিথা।

 

 ঈশ্বরদী থেকে আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যরাসহ ২৩ জনের একটি দল নৌকায় করে তারাশসহ চলনবিলের বিভিন্ন স্থানে ঘুরতে যায়। ফেরার পথে পাবনা জেলার চাটমোহর উপজেলার চলনবিলের পাইকপাড়া এলাকায় নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় অন্যরা তীরে উঠতে পারলেও নিখোঁজ থাকেন পাঁচজন।  ১৭ ঘণ্টার ব্যবধানে ডুবুরি দলের সদস্যরা তিনজনকে উদ্ধার করলেও এখনো দু’জন নিখোঁজ রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।