ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকাডুবি: এক শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
নৌকাডুবি: এক শিশুর মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ২ নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে ডুবুরি দলের সদস্যরা

পাবনা: পাবনার চাটমোহরের চলনবিলের পাইকপাড়া নামক স্থানে যাত্রীবাহী নৌকাডুবির ১৭ ঘণ্টা পর শিশু সাদিয়া আক্তার ওরফে সওদা মনির (১২) মরদেহ উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ডুবুরি দলের সদস্যরা।

শনিবার (০১ সেপ্টেম্বর) দুপুর ১টায় চলনবিলের পাইকপাড়া থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সওদা মনি ঈশ্বরদী সাঁড়া মাড়োয়ারী স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

এদিকে, নৌকাডুবির ঘটনায় এখনো দুইজন নিখোঁজ রয়েছেন। তারা হলেন- ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রর ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মো. বিল্লাল গণি (৫৫) ও ঈশ্বরদী বাজারের খন্দকার মার্কেটের খেলোয়ার সামগ্রী বিক্রেতা ও শিশু সওদা মনির বাবা শফিকুল ইসলাম স্বপন বিশ্বাস (৩৭)।

রাজশাহী ফায়ার স্টেশনের ডুবুরী লিডার নুরুন্নবী বাংলানিউজকে জানান, শিশু সওদা মনিকে উদ্ধার করা গেলেও তার বাবা স্বপন বিশ্বাসকে এখনো উদ্ধার করা যায়নি। নিখোঁজ দুইজনের উদ্ধারে রাজশাহী ফায়ার স্টেশনের চার সদস্যের একটি চৌকস দল, পাবনা ফায়ার সার্ভিস ও ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

**নৌকাডুবির ঘটনায় ইউপি সচিবের সহধর্মিণীর মরদেহ উদ্ধার 

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।