ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রেনের সামনে ঝাঁপ, হাসপাতালে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-৩০ ০৮:৪৩:৫৩ পিএম
ট্রেনের সামনে ঝাঁপ, হাসপাতালে মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁও নাখালপাড়া রেলগেটে ট্রেনে কাঁটা পড়ে মিলন হোসেন (৩০) নামের এক রিকশাচালক নিহত হয়েছেন। নিহতের স্বজনদের দাবি, ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মিলন। 

বৃহস্পতিবার (৩০ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১১টার দিকে মিলনের মৃত্যু হয়।

নিহত মিলন দিনাজপুর পার্বতীপুর উপজেলার মো. রফিকুল ইসলামের ছেলে মিলন। তিনি ঢাকার তেজগাঁও তিব্বত এলাকায় থাকতেন।  

নিহত মিলনের ভাই লিটন বলেন, তেজগাঁওয়ে থেকে রিকশা চালাতেন মিলন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের এক পর্যায়ে কিছুদিন আগে তাদের মধ্যে তালাক হয়ে যায়।  

‘এরপরও মোবাইলে সাবেক স্ত্রীর সঙ্গেহ কথা হতো মিলনের।  বৃহস্পতিবার তাদের মধ্যে ফোনে কথা কাটাকাটি হয়। এ নিয়ে সকালেও একবার আত্মহত্যার চেষ্টা করেন তিনি। কিন্তু ওই সময় রক্ষা করতে পারলেও সন্ধ্যায় নাখালপাড়া রেলগেট গিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দেন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
এজেডএস/ইএআর/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa