ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরগঞ্জে দুর্বৃত্তের হামলায় পৌর কাউন্সিলর আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
সুন্দরগঞ্জে দুর্বৃত্তের হামলায় পৌর কাউন্সিলর আহত

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু মিয়াকে (৩২) কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার চাচিয়া মীরগঞ্জ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত কাউন্সিলরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত কাউন্সিলর সাজু মিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত কামাল উদ্দিন সর্দারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাতে তারাপুর ইউনিয়নের চাচিয়া মীরগঞ্জ এলাকায় নিজের মৎস্য খামার থেকে বাড়ি ফিরছিলেন সাজু মিয়া। পথে চাচিয়া মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে তারা। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।  

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এসএম আব্দুস সোবহান বাংলানিউজকে জানান, আহত কাউন্সিলরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।