ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রীবাহী বাসে ৮৫ লাখ টাকার হেরোইন, চালক-হেলপার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
যাত্রীবাহী বাসে ৮৫ লাখ টাকার হেরোইন, চালক-হেলপার আটক হেরোইনসহ আটক বাসের চালক ও হেলপার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। এ ঘটনায় চালক ও হেলপারকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।

বুধবার (২৯ আগস্ট) বিকেল ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে চড়িয়া কালিবাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৮৫ লাখ টাকা।

 

আটকরা হলেন- বাসের চালক উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. সোহাগ (২৩) ও হেলপার রামকান্তপুর মধ্যপাড়া গ্রামের মৃত জিতু প্রামানিকের ছেলে লিটন হোসেন (৩৮)।  

বুধবার সন্ধ্যার দিকে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক জোতির্ময় রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে মহাসড়কের চড়িয়া কালিবাড়ী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় রাজশাহী থেকে সিরাজগঞ্জগামী রেজওয়ান সরকার রিফাত পরিবহন নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ সময় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।