ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের দাফন শেষে বাড়ি ফেরার পথে যুবককে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
মায়ের দাফন শেষে বাড়ি ফেরার পথে যুবককে হত্যার চেষ্টা

পাবনা: পাবনা পৌরসভা এলাকার শালগাড়িয়া বাংলাবিড়ি মহল্লায় মায়ের দাফন শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন মো. জামাল শেখ নামে এক যুবক।

বুধবার (২৯ আগস্ট) দুপুরে শহরের আতাইকুলা সড়কের সিদ্দিক মেমোরিয়াল স্কুলের সামনে হামলার শিকার হন তিনি।  

আহত জামাল শালগাড়িয়া মহল্লার সমেজ উদ্দিন শেখের ছেলে।

গুরুতর অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে গুলি এবং পেটে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।  

জামালের ছোট ভাই মো. রতন শেখ বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২৮ আগস্ট) দিনগত রাতে তাদের মা মৃত্যুবরণ করেন। সকালে জানাজার নামাজ শেষে মাকে পাবনা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। সেখান থেকে পৌরসভার লাশবাহী গাড়িতে বাড়ি ফিরছিলেন জামাল। পথে সিদ্দিক মেমোরিয়াল স্কুলের সামনে এলে পাঁচ/ছয়টি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা গাড়ি থামিয়ে জামালকে পিস্তল দিয়ে গুলি করেন এবং ধারালো অস্ত্র দিয়ে কোপান। এ সময় জামালের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা মোটরসাইকেলে করে পালিয়ে যান।  

তিনি আরো জানান, জামাল কাশিনাথপুর বাজারের একটি স্বর্ণের দোকানে কাজ করেন। মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে মঙ্গলবার রাতেই বাড়িতে আসেন তিনি। আগে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় স্থানীয় কিছু সন্ত্রাসী তার ওপর ক্ষিপ্ত। এর জের ধরে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখনও থানায় কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
এসআরএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ