ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে ঢুকে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
ঘরে ঢুকে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যা 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ঘরে ঢুকে রুবিয়া বেগম (৪১) নামে বাক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৯ আগস্ট) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (২৮ আগস্ট) মধ্যরাতে বেতকা ইউনিয়নের ধীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বেতকা ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ড মেম্বার রুজিনা বেগম বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধর্ষণের পর হত্যার আলামত পাওয়া গেছে। নিজ বাড়িতে সিঁদ কেটে কে বা কারা ঘুমন্ত রুবিয়ার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এরপর গলায় ওড়না পেঁচিয়ে ঘড়ের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে পালিয়ে যায়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখানো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ