ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আবেদন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আবেদন 

ময়মনসিংহ: ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের বিরুদ্ধে দশ কোটি টাকার চাঁদাবাজি মামলা প্রত্যাহারের আবেদন করা হয়েছে।  

মামলার বাদী ফারমার্স ব্যাংকের অডিট কমিটির সাবেক চেয়ারম্যান ও দুর্নীতির মামলায় কারাগারে থাকা মাহবুবুল হক চিশতী ওরফে বাবুল চিশতীর কোম্পানির এক প্রকৌশলী।  

মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে মামলার বাদী প্রকৌশলী মো. রবিউল ইসলাম ময়মনসিংহের দ্রুত বিচার আদালতে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে এ আবেদন করেন।

  

তবে বিচারক আগামী তারিখে মূলনথি তলব করে পরবর্তী আদেশ দেবেন বলে জানিয়েছেন আদালতে উপস্থিত ময়মনসিংহ জেলা জজ ও দায়রা আদালতের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ।  

আদালত সূত্র জানায়, ১০ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে চলতি বছরের ১৩ জানুয়ারি ময়মনসিংহ মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমানসহ যুবলীগের ৭০/৮০জন নেতা-কর্মীকে আসামি করে আদালতে এ মামলা করেছিলেন বাবুল চিশতীর কোম্পানির প্রকৌশলী মো. রবিউল ইসলাম।  
পরবর্তীতে মামলার তদন্ত কর্মকর্তা গত ২০ মে ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন।  

সূত্র জানায়, ওই মামলায় মহানগর যুবলীগের সদস্য আজিজ বিন সোহাগসহ ৬জনকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। পরে দফায় দফায় রিমান্ড শেষে আসামিরা জামিনে মুক্ত হন।

মামলার বাদী রবিউল ইসলাম বলেন, আমি চিশতি সাহেবের কোম্পানিতে চাকরিরত ছিলাম। তাই তার নির্দেশে ঘটনাস্থলে উপস্থিত না থেকেও আমি মামলাটি দায়ের করি। কিন্তু এখন ভুল বুঝতে পেরে মামলাটি প্রত্যাহার চেয়ে বিজ্ঞ আদালতে এফিডেভিট দাখিল করেছি।  

পরবর্তীতে আদালত এ বিষয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।