ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাধবদীতে ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
মাধবদীতে ভাইয়ের হাতে ভাই খুন

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মোক্তার মিয়ার (৪২) মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে মাধবদীর কাঁঠালিয়া ইউনিয়নের ডৌকাদি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই আমান মিয়া (৩৫) পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নের ডৌকাদি গ্রামের মৃত তোতা মিয়ার দুই ছেলে মোক্তার ও আমান যৌথভাবে বাসার বৈদ্যুতিক মিটার ব্যবহার করে আসছিলেন।  সকালে বিদ্যুৎ বিলের টাকা কম-বেশি  দেওয়া ও ব্যবহার নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই আমানের ছুরিকাঘাতে গুরুতর আহত হন বড় ভাই মোক্তার। তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) কালাম মিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। এছাড়া ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই আমান পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।