ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩ বন্দুকযুদ্ধ। প্রতীকী ছবি

ঢাকা: নাটোর, গাজীপুর ও বরগুনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতাসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন দস্যু রয়েছেন। 

সোমবার (২৭ আগস্ট) দিনগত রাত থেকে মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে এসব ‘বন্দুকযুদ্ধ’ হয়।  

বাংলানিউজের স্টাফ, ডিস্ট্রিক্ট ও উপজেলা করেসপন্ডেন্টদের পাঠানো খবর: 

সোমবার দিনগত রাত আড়াইটার দিকে নাটোরের লালপুর উপজেলার চামটিয়া এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।  

এসময় দুই র‍্যাব সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি বিদেশি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি গুলির খালি খোসা, একটি ম্যাগজিন, ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬২ বোতল ফেনসিডিল, নগদ ৪৬২ টাকা, দুইটি চার্জার টর্চ লাইট, পাঁচটি পুরাতন স্যান্ডেল, একটি গ্যাস লাইট, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড জব্দ করা হয়।  

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, সোমবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাব-১’র সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

অপরদিকে, মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝের চরে র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক দস্যু নিহত হয়েছেন। এসময় বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

র‌্যাবের বরাত দিয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

** নাটোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি নিহত
** টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
** পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ দস্যু নিহত 

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।