ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ৫ অস্ত্র বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
জয়পুরহাটে ৫ অস্ত্র বিক্রেতা আটক

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নে একটি শুটারগান, দুই রাউন্ড গুলিসহ এক ভারতীয় ও চার বাংলাদেশি অস্ত্র বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

সোমবার (২৭ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা চকবরকতের জগদিশপুর গ্রামে অভিযান চালিয়ে এ পাঁচজনকে আটক করে।

এরা হলেন- ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার বালুর ঘাট থানার পিরোজপুর গ্রামের দেবেন মাহাতোর ছেলে কেলীন মাহাতো (৩৫), বাংলাদেশের জয়পুরহাট সদরের চিরোলা গ্রামের মুসলিম মন্ডলের ছেলে আমিনুল ইসলাম (৩২), জগদিশপুর সরদার পাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে আব্দুল মজিদ (২৭), একই গ্রামের সেকেন্দার আলীর ছেলে ইয়াছিন আলী (২৭) ও মৃত মাইজ উদ্দীন মন্ডলের ছেলে মোতাহার মন্ডল (৩৫)।

জয়পুরহাটের র‌্যাব ক্যাম্প কমান্ডার আবু খায়ের বাংলানিউজকে জানান, জগদিশপুরের একটি বাড়িতে ভারত থেকে অবৈধভাবে আনা অস্ত্র কেনাবেচা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় মোতাহার মন্ডলের বাড়ির টিনের ঘর থেকে দুই রাউন্ড তাজা গুলি ও একটি শুটারগান জব্দ করা হয়, আটক করা হয় ওই পাঁচজনকে।  

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন ধরনের অস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।