ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ-শ্রীলংকা ফুটবল ম্যাচের টিকিট পেতে উপচে পড়া ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
বাংলাদেশ-শ্রীলংকা ফুটবল ম্যাচের টিকিট পেতে উপচে পড়া ভিড় টিকিট কিনতে দর্শকদের লাইন। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যে একদিনের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। এ খেলা দেখার টিকিট কিনতে বিভিন্ন ব্যাংকে ভিড় করছেন দর্শকরা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন বলেন, আগামী ২৯ আগস্ট নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার জাতীয় দলের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হবে। এ ম্যাচকে সফল করতে এরই মধ্যে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

তিনি আরও বলেন, টিকিট বিক্রয়ে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। শেখ কামাল স্টেডিয়াম ছাড়াও জেলা শহরের পূবালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, দি ফার্মার্স ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক এবং জেলা সদরের ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন ব্যাংকের শাখায় টিকিট বিক্রি করা হচ্ছে।

সোমবার টিকিট বিক্রির ২য় দিনে (২৭ আগস্ট) স্টেডিয়াম ছাড়াও জেলার ডোমার, ডিমলা ও জলঢাকায় টিকিট কাটতে দর্শনার্থীদের দীর্ঘ লাইন চোখে পড়েছে। টিকিট বিক্রি প্রায় শেষ বলে জানান আয়োজক কমিটি।

** সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কান ফুটবলদলকে সংবর্ধনা

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।