ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বালিয়াকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
বালিয়াকান্দিতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ভাদু শেখ (৪২) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। 

রোববার (২৬ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভাদু রাজবাড়ী সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত ইছাক শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাছিনা বেগম বাংলানিউজকে জানান, ভাদু একটি ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে চারটি ডাকাতি, একটি অস্ত্র, একটি বিস্ফোরক ও একটি চুরির মামলা রয়েছে। ভাদু দলবল নিয়ে অলংকারপুর গ্রামে গড়াই নদীর তীরে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে রোববার দিনগত রাত আড়াইটার দিকে ওই স্থানে অভিযানে যায় পুলিশ। এসময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাত সর্দার ভাদু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং তার সঙ্গীরা পালিয়ে যান। এ ঘটনায় আহত হন তিন পুলিশ সদস্য। তারা বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

তিনি আরও বলেন,  ঘটনাস্থল থেকে দু’টি ওয়ান শ্যুটারগান, একটি তাজা কার্তুজ, পাঁচটি গুলির খোসা ও একটি রাম দা’ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।