ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনা-২ আসনের এমপির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
বরগুনা-২ আসনের এমপির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা

বরগুনা: বরগুনা-০২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। 

রোববার (২৬ আগস্ট) দুপুরে বরগুনার দ্রুত বিচার আদালতে মামলাটি দায়ের করেন পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা তাঁতী লীগের সভাপতি মো. ইদ্রিস চৌধুরি।  

মামলায় সাংসদ রিমন ছাড়াও তার সহযোগী হিসেবে উপজেলার রায়হানপুর ইউনিয়নের সেলিম ফকিরের ছেলে বশির মিয়াকে অভিযুক্ত করা হয়েছে।

 

মামলার বিবরণ সুত্রে জানা যায়, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ মামলার বিবাদীরা বাদী ইদ্রিস চৌধুরির কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় মামলার ১নং আসামি সাংসদ রিমন ইদ্রিস চৌধুরির মাথায় পিস্তল ঠেকান। এসময় ২নং আসামি ইদ্রিস চৌধুরির ২ ভরি ২ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, কুরবানির গরু কেনার ৯৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যান।  

বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি মামলার অভিযোগের বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ জানান, এখনও আদালতের কোনো নির্দেশনা পাইনি। আদালতের নির্দেশনা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।