ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লম্পটের অত্যাচারে বাড়ি ছাড়া স্কুল ছাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
লম্পটের অত্যাচারে বাড়ি ছাড়া স্কুল ছাত্রী

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সাইদুল ইসলাম (২৮) নামে এক লম্পটের অত্যাচারে বাড়ি ছাড়া স্কুল ছাত্রী এবং তার স্কুল যাওয়া বন্ধের উপক্রম।

রোববার (২৬ আগস্ট) দুপুরে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে নিরাপত্তা ও বিচার চেয়ে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত লম্পট সাইদুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা কামারপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী বাংলানিউজকে জানান, দুই সন্তানের জনক লম্পট সাইদুল ইসলাম তার প্রতিবেশী স্থানীয় ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১২) স্কুল যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসত। স্থানীয়ভাবে একাধিকবার নিষেধ করার পরও আচরণ সংশোধন করেনি লম্পট সাইদুল। গত ২৩ আগস্ট স্কুল ছাত্রীকে বাড়িতে রেখে তার বাবা মা আত্মীয়ের বাড়িতে বেড়াতে  যান। এ সুযোগে রাতে বেড়া ভেঙে ওই স্কুল ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে ঘরে ঢুকার চেষ্টা করে সাইদুল। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করেন এবং লম্পট সাইদুল পালিয়ে যায়।

শুধু ওই স্কুল ছাত্রীকে নয় ইতোপূর্বে ওই গ্রামের একাধিক নারীর শ্লীলতাহানী করার অভিযোগে স্থানীয় শালিসে জরিমানা হয় সাইদুল ইসলামের। এ ভাবে বেড়ে যায় তার নারী লোভী আচরণ। তার ভয়ে তটস্থ থাকে কামারপাড়া গ্রামের নারীরা।

এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে রোববার (২৭ আগস্ট) দুপুরে আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মেয়েটির নিরাপত্তার স্বার্থে তাকে এক আত্মীয়র বাড়িতে রাখা হয়েছে। অভিযোগের বিষয়টি জানার পরে ক্ষিপ্ত হয়ে বাদীকে অভিযোগ তুলে নিতে হুমকি দিচ্ছে বলে মেয়েটির বাবা বাংলানিউজকে জানান।

ওই গ্রামের এক স্কুল শিক্ষিকা বাংলানিউজকে জানান, লম্পট সাইদুলের অত্যাচারে এ গ্রামের নারীরা সবসময় ভয়ে থাকে। স্কুল ছাত্রীর উপর এ অত্যাচারের বিষয়টি আদিতমারী ইউএনওকে মৌখিক অভিযোগ দিলে তার পরামর্শে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লম্পট সাইদুলকে গ্রেফতার করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।