ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর পল্লবীতে পানির রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৯ জনের মধ্যে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। 

রোববার (২৬ আগস্ট) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলেয়ার (৩০) মৃত্যু হয়েছে। এর আগে সকালে তার বাবা সুরত আলী ও আগেরদিন (শনিবার) বিকেলে আলেয়ার মেয়ে মিলি মারা যায়।

 

এ নিয়ে মিরপুরের এ ঘটনায় মৃতের সংখ্যা তিনজনে দাঁড়ালো। দগ্ধ বাকি ৬ জনের অন্যদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে বার্ন ইউনিট সূত্রে জানা গেছে।  

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিট সূত্র বলছে, সুরত আলীর ৭২ শতাংশ ও চার বছর বয়সী নাতনি মিলির শরীরের ৮৫ শতাংশ এবং তার মা আলেয়ার ৫৮ শতাংশ পুড়ে যায়।  

গত ২১ আগস্ট রাতে রাজধানীর মিরপুর-১২ নম্বরে পল্লবী থানার ই-ব্লকের লাইন-৪ এলাকায় একটি বাড়ির নিচতলায় রিজার্ভ ট্যাংক বিস্ফোরিত হয়। এতে শিশুসহ দগ্ধ হন নয়জন।

দগ্ধদের মধ্যে বাকিরা হলেন- সুরত আলীর স্ত্রী বেদানা বেগম (৫০), ছেলে রাব্বি (২১), তার স্ত্রী লাবনী (১৮), বাড়ির মালিক মোশারফ হোসেন (৪৫), তার ছেলে জিসান (১৮) ও আত্মীয় আউয়াল হেসেন বাবু (৩২)। এরা এখনও হাসপাতালে চিকিৎসাধীন।  

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বাংলানিউজকে বলেন, এ ঘটনায় আরও চারজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।  

জানা গেছে, সুরত আলী পরিবার নিয়ে ওই বাড়ির নিচতলার ভাড়া থাকতেন।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এজেডএস/এমএ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad