ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
কাউখালীতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

‌পি‌রোজপুর: জমি নিয়ে বিরোধের জের ধরে পিরোজপুরের কাউখালীতে প্রতিপক্ষের হামলায় আহত মফিজ উল্লাহ মাহাফুজ মারা গেছেন। এ ঘটনায় নারীসহ আরো ৯ জন আহত হয়েছেন। 

রোববার (২৬ আগস্ট) সকালে কাউখালী সদরের ইউনিয়নের লাংগুলি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নিহত মাহাফুজ রাজাপুরের কানুনিয়া গ্রামের মহিউদ্দিনের ছেলে।

 

জানা যায়, কাউখালী ইউনিয়নের লাংগুলি গ্রামের মাওলানা নজরুল ইসলামের (৫৮) সঙ্গে প্রতিবেশি ইউনুস খানের জমি নিয়ে বিরোধ চলছিলো। রোববার সকাল সাড়ে ১১টার দিকে নজরুল তার জমিতে বাঁধ নির্মাণ করতে গেলে ইউনুস খান ও তার লোকজনরা দেশীয় অস্ত্র হামলা চালায়। এ সময় মাওলানা নজরুল (৫৮), রাহেলা বেগম (৩০), মফিজ উল্লাহ মাহাফুজ (২৮), আব্দুর রহমান মামুন (৩৮), তাসলিমা (৩৮), সাইফুল্লা (১৪), শহিদুল্লাহ (২০), জাহিদ (২২) আহত হন। তাদের প্রথমে কাউখালী উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

পরে দুপুর দেড়টার দিকে মাওলানা নজরুল, রাহেলা, মাহাফুজ, আব্দুর রহমান মামুন ও জাহিদকে সেখান থেকে বরিশাল শের এ বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদের মধ্যে বরিশালে নেওয়ার পথে মফিজউল্লাহ মাহাফুজ মারা যান।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বাংলানিউজকে জানান, জমি সংক্রান্ত বিবাধে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।