ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্রোতে ভেসে যাওয়ার তিনদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
স্রোতে ভেসে যাওয়ার তিনদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় হাফেজ আলী (৬৮) নামে এক বৃদ্ধ ভোগাই নদীর ঢলের পানিতে লাকড়ি ধরতে গিয়ে স্রোতে ভেসে যান।

নিখোঁজের তিনদিন পর রোববার (২৬ আগস্ট) দুপুর ২টার ময়মনসিংহের হালুয়াঘাট কংস নদীর শাকুয়াই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত হাফেজ আলী নালিতাবাড়ী ইউনিয়নের নিচপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

তিনি পেশায় রিকশাচালক ছিলেন।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার নিচপাড়া এলাকায় ভোগাই নদীর ঢলের পানিতে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে হাফেজ আলী নিখোঁজ হন। এদিন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার তিনদিন পর রোববার দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাট কংস নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করলে নিখোঁজ হওয়া হাফেজ আলীর আত্মীয়-স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বিষয়টি  নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, হালুয়াঘাট থানায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নালিতাবাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।