ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর বিমানবন্দরে অস্ত্রসহ আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
সৈয়দপুর বিমানবন্দরে অস্ত্রসহ আটক ৪ আটক চারজন। ছবি বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে অস্ত্রসহ চার সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৬ আগস্ট) দুপুরে বিমানবন্দরের বহির্গমন লাউঞ্জ থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন সৈয়দপুর উপজেলার কেবাতলাগাড়ি ইউনিয়নের খোর্দ বোতলাগাড়ির মন্নাফ আলীর ছেলে মাহমুদ জামান রকি (২৫), দিনাজপুরের হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামের মৃত আবদুল কাফির ছেলে জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর (২৬), রংপুরের বাহার কাছনার তহিম উদ্দিনের ছেলে খলিলুর রহমান (৩০) ও দিনাজপুরের পার্বতীপুর উপজেলার তেপকুন্ডা গ্রামের এনামুল হকের ছেলে মাহবুব রহমান (২৮)।

পুলিশ জানায়, বেলা ১২টা ২০ মিনিটের একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুরে আসেন ওই চারজন। ওই সময় তাদের ব্যাগ তল্লাশি করে ধারালো দু'টি চাকু, সাতটি মোবাইল সেট, মাদক বিক্রির হিসাবের কাগজ ও লোহার দণ্ড উদ্ধার করা হয়।  

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ জানান, সন্দেহভাজন ব্যক্তিদের বিমানবন্দরে কোনো নাশকতার উদ্দেশ্য ছিল কি না তা পুলিশ খতিয়ে দেখছে।  

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, আটক ব্যক্তিদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা যেসব অস্ত্র বহন করছিলেন তা সাধারণত ছিনতাইকারীরা ব্যবহার করে থাকে। আটক চারজনের নামে মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন মামলা রয়েছে।  

এ ঘটনায় সৈয়দপুর থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।