ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সন্ধান মেলেনি ভোলায় নৌকাডুবিতে নিখোঁজ মা-মেয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
সন্ধান মেলেনি ভোলায় নৌকাডুবিতে নিখোঁজ মা-মেয়ের

ভোলা: এখনও সন্ধান মেলেনি ভোলার তেঁতুলিয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নুরুন্নাহার বেগম ও তার শিশুকন্যা জাহানারার (৫)। এ ঘটনায় তার বড় মেয়ে তায়েবা বেগমের (৭) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার মধ্য ভেদুরিয়া এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।  

মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ মোল্লা জানান, শনিবার মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের মাতুব্বর বাড়ির জেলে বাহাদুর মাতুব্বরের স্ত্রী নুরুন্নাহার দুই মেয়ে তায়েবা ও জাহানারাকে নিয়ে বেশ কয়েকজনের সঙ্গে ভেদুরিয়া এলাকায় বেড়াতে যান।

সন্ধ্যার দিকে তারা একটি নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীর চর চটকিমারা নামক এলাকায় যাচ্ছিলেন। এ সময় প্রবল স্রোতের কবলে পড়ে ১৫ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এতে দুই মেয়েসহ নুরুন্নাহার নিখোঁজ হন। এসময় স্থানীয়রা তায়েবাকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও রোববার দুপুর পর্যন্ত তার মা-বোনের কোনো সন্ধান মেলেনি।  

তবে ভোলার ভেদুরিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মাওলা বলেন, সন্ধ্যায় পুলিশ খবর পেয়ে একটি শিশুর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় কেউ নিখোঁজ রয়েছে কি না জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।